তরুণীর পেট থেকে বের হলো ৪ ফুট লম্বা সাপ

তরুণীর পেট থেকে প্রায় ৪ ফুট লম্বা একটি সাপ বের করেছেন চিকিৎসকরা। ঘটনাটি সাম্প্রতিক না হলেও গত শনিবার টুইটারের এমন একটি ভিডিও প্রকাশ করা হয়। আর তা প্রকাশের কিছুক্ষণের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

আরো টড়ুন:
অনুমতি নেই, অথচ নোরা ফাতেহির টিকিট বিক্রি হচ্ছে ১৫ হাজারে

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়- শরীরে অস্বস্তি নিয়ে হাসপাতালে গিয়ে এক রুশ তরুণী জানান, তার গলার ভিতরে কিছু একটা আটকে রয়েছে। নিজস্ব প্রতিবেদক, বরিশাল: তরুণীর পেট থেকে প্রায় ৪ ফুট লম্বা একটি সাপ বের করেছেন চিকিৎসকরা। ঘটনাটি সাম্প্রতিক না হলেও গত শনিবার টুইটারের এমন একটি ভিডিও প্রকাশ করা হয়। আর তা প্রকাশের কিছুক্ষণের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়- শরীরে অস্বস্তি নিয়ে হাসপাতালে গিয়ে এক রুশ তরুণী জানান, তার গলার ভিতরে কিছু একটা আটকে রয়েছে। চিকিৎসকেরা দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যান। সেখানে তার মুখে সাকসান পাইপ লাগিয়ে পেটের ভিতরে তারা একটি সাপ দেখতে পান। সামান্য টান দিতেই ধীরে ধীরে বেরিয়ে আসে প্রায় ৪ ফুট লম্বা একটা সাপ।

চিকিৎসকদের দাবি, ঘুমানোর সময় ওই তরুণীর ঠোঁট দুটো কিছুটা ফাঁক ছিল। তখন তার বিছানার আশেপাশে থাকা সাপটি তার মুখের ভিতরে ঢুকে যায়। গভীর ঘুমে থাকার কারণে তিনি টের পাননি। ফলে সাপটি নির্বিঘ্নে তার মুখের ভিতরে ঢুকে যায়।

ডিসেম্বর ১৫.২০২১ at ১৫:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর