বিএনপির অস্থিতিশীল করার পরিকল্পনা কখনো বাস্তবায়ন হবে না – এমপি নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘বিএনপির অস্থিতিশীল করার পরিকল্পনা কখনো বাস্তবায়ন হবে না। দেশের মানুষের মনে আছে ২০০১ থেকে ২০০৫ সালের কথা। সাধারণ মানুষ আর পিছনে ফিরে যেতে চায় না। সারের জন্য আর কেউ নতুন করে জীবন দিতে চায় না। বিদ্যুতের জন্য কেউ অপেক্ষায় থাকতে চায় না। শেখ হাসিনার উপর সাধারণ মানুষের শতভাগ আস্থা ও বিশ্বাস রয়েছে। শেখ হাসিনা ছাড়া আর কারো উপর ভরসা নেই। তাই বিএনপির নাশকতা রুখতে দেশবাসী প্রস্তুত।

আরো পড়ুন:
রাণীশংকৈলে শিশুশ্রম নিরশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

আগামী ২৪ ডিসেম্বর যশোরে শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে সোমবার (১৪ নভেম্বর) চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদ মাঠে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। প্রস্তুতি সভায় তিনি চুড়ামনকাটি, হৈবতপুর ও কাশিমপুর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলী, মহিলালীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে কাজী নাবিল আহমেদ বলেন, ২৪ ডিসেম্বর জনসভা থেকে প্রমাণ করতে হবে যশোরবাসী শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ।

যশোরে কোন কুচক্রকারীদের স্থান নেই। দেশের উন্নয়নের শক্ত হাতে সব অপশক্তিদের প্রতিরোধ করা হবে।প্রস্তুতি সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।বক্তব্য রাখেন চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক ও কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৯:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর