যশোরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে, শার্শায় মতবিনিময়

আগামী ২৪শে নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরে আগমন ও জনসভা সফল করার লক্ষে শার্শার বিভিন্ন ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ই নভেম্বর) দিন ব‍্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা কালে শার্শা উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দেওয়া অনুদান হস্তান্তর করেন।

শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল’র সভাপতিত্বে এ মতবিনিময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলার কৃতি সন্তান এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাভারন ডিগ্রী কলেজের সভাপতি গণমানুষের নেতা নাজমুল হাসান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যাদের জন্য আমরা পেয়েছি লাল সবুজ পতাকা তারা হচ্ছে মুক্তিযোদ্ধা। যাদের অবদানে আজ দেশ স্বাধীন হয়েছে। সেই দেশের স্বধীনতাকে রক্ষা করার দায়িত্ব আজকের নতুন প্রজম্মের।

আরো পড়ুন:
নারী ও কিশোরীদের জন্য চ্যারিটি অনুষ্ঠানের আয়োজন করলো এসটিএস স্কুল

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপি আবারো সক্রিয় হয়ে উঠেছে।এদেরকে কঠোর হাতে প্রতিহত করতে হবে। আগামী ২৪ শে নভেম্বর যশোরে মাননীয় প্রধানমন্ত্রীর আগমনে সবাইকে উপস্হিত থেকে সফল করার জন্য আহবান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, কায়বা ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন, বায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন শামীনুর রহমান, শফিক মাহমুদ ধাবক, আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা ডায়মন্ড মড়ল, মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, কমিরুজ্জামান কবির, শামিনুর রহমান আলী কদর ও রাসেল হাসান প্রমুখ।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৯:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর