মহম্মদপুরে শ্রেষ্ট শ্রেনি শিক্ষক কবি শহিদুজ্জামান

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর মাধ্যমিক পর্যায়ে মাগুরার মহম্মদপুর উপজেলার শ্রেষ্ট শ্রেনি শিক্ষক নির্বাচিত হয়েছেন পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কবি মো. শহিদুজ্জামান। সোমবার (১৪ নভেম্বর) মহম্মদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ট শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে জাতীয় শিক্ষা সপ্তাহের সম্মাননা স্মারক তুলে দেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।

আরো পড়ুন:
পত্নীতলায় ডিজিটাল উদ্বাবনী মেলার উদ্বোধন

এ সময় উপজেলার শ্রেষ্ট ৬জন শিক্ষক এবং ৪৬জন শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক দেয়া হয়। ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই শ্লোগানে সোমবার সকালে প্রথমে উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন ড. শ্রী বীরেন শিকদার। মেলায় ৪০টি স্টলে উপজেলার বিভিন্ন দপ্তরসহ শিক্ষাপ্রতিষ্ঠান অংশ নেয়।

পরে পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভ‚মি বাসুদেব কুমার মালো, কৃষি অফিসার আব্দুস সোবাহান, ওসি অসিত কুমার রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস ও সাবেক মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার আঃ হাই মিয়া প্রমূখ। আলোচনা সভা শেষে উপজেলার শ্রেষ্ট ৬জন শিক্ষক ও ৪৬জন শিক্ষার্থী এবং স্টলে প্রদর্শিত শ্রেষ্ট প্রকল্প নির্বাচিতদের মাঝে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন অতিথিরা।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৮:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর