আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

১৪ নভেম্বর লালমনিরহাট উপজেলা পরিষদ মিলনায়তনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর উপজেলা সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লালমনিরহাট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মইনুল ইসলাম (পিএএম) বলেন,মুক্তিযুদ্ধের ঐতিহ্য ও চেতনাকে বুকে ধারণ করে সকল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাকে তাদের উপর অর্পিত দায়িত্ব-কর্তব্য সরকারের নির্দেশ মোতাবেক আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে।

অরো পড়ুন:
আশুলিয়ায় তিন মাসের বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের অবস্থান কর্মসূচি

তিনি আরও বলেন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাগণ দুর্যোগ মোকাবেলা, করোনা মহামারী মোকাবেলা, জাতীয়-স্থানীয় নির্বাচন ও দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা রক্ষায় যেভাবে নিষ্ঠা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন সেভাবে ভবিষ্যতেও তাদের দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সদা প্রস্তুত থাকতে হবে। অনুষ্ঠান সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাছুম।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম। অনুষ্ঠান সঞ্চালন করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা প্রণয় অধিকারী। এতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর উপজেলার ২শত জন সদস্য উপস্থিত ছিলেন। পরে বিশেষ কর্যক্রম করার ৬০ জনকে পুরষ্কার বিতরণ করা হয়।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৬:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর