স্বাবলম্বী বিদ্যালয় পরিদর্শনে আসেন মদন উপজেলা শিক্ষা কর্মকর্তা

ট্রাইটন টেক্সটাইলের অর্থায়নে স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস), নেত্রকোনা কর্তৃক পরিচালিত বরাটি উত্তর উপ- আনুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়-স্বাবলম্বী পরিদর্শনে আসেন মদন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন।সোমবার (১৪ নভেম্বর) দুপুরে তিনি বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় বরাটি মোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহুল আমিন ঠাকুর, প্রকল্প পরিদর্শক আব্দুল আওয়াল, শিক্ষিকা তমা আক্তার ও মোট ৩০ জন শিক্ষার্থীর ৩০ জন শিক্ষার্থী উপস্থিত ছিল।

আরো পড়ুন:
শপথ নিলেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানরা

বিদ্যালয়ে প্রবেশের সময় শিক্ষার্থীরা তাকে করতালির মাধ্যমে স্বাগত জানান। পরে তারা সহ- পাঠক্রমিক কর্যাবলি উপস্থাপন করে। তিনি স্কুলের অবকাঠামো ও উপকরণ পরিদর্শন করেন। তিনি শিক্ষার্থীদের পাঠ্যবই থেকে পাঠ যাচাই করেন। পরিশেষ তিনি পরিদর্শন বইয়ে সাক্ষর করে বিদ্যালয় ত্যাগ করেন। সে সময় শিক্ষার্থীরা তাকে ধন্যবাদ তালির মাধ্যমে বিদায় জানান।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন জানান, “আমি বরাটি মোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে জানতে পারি পাশে স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস), নেত্রকোনা কর্তৃক পরিচালিত একটি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। আমি উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষককে নিয়ে বিদ্যালয়টি পরিদর্শন করি। বিদ্যালয়ের অবকাঠামো ও শিক্ষার্থীদের পরিষ্কার পরিচ্ছন্নতা এবং পাঠগত অগ্রগতি আমাকে মুগ্ধ করেছে। আমি উক্ত বিদ্যালয়ের সর্বাঙ্গীক মঙ্গল কামনা করি। সেই সাথে স্বাবলম্বী কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করি।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৪:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর