আমি দুর্নীতি করব না, অন্যকেও করতে দেবো না, ইবি উপ-উপাচার্য।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) র‌্যালিটি প্রশাসন ভবন চত্বর থেকে সকাল ১১টায় শুরু হয়ে প্রধান ফটকে শেষ হয়। র‌্যালি পরবর্তী আলোচনাসভায় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান বলেছেন, আমি দুর্নীতি করব না, অন্যকেও দুর্নীতি করতে দেবো না, এই মানসিকতা নিয়ে সামনে এগিয়ে গেলে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সময় লাগবে না।

আরো পড়ুন:
পাইকগাছায় ১২হাজার ৮৯৫জন নতুন ভোটার বেড়েছে

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারের উল্লেখ করে তিনি বলেন, আসুন, আমরা দেশকে ভালবাসি, ইসলামী বিশ্ববিদ্যালয়কে ভালোবাসি। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না, এই প্রত্যয় ধারণ করে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীকে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরীনের সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড.কাজী আখতার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মোঃ নওয়াব আলী, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ জাকির হোসেন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন, মোঃ তারেক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনাসভায় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে মিলেনিয়াম ডেভেলপমেন্ট গোল অর্জনে বাংলাদেশ ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে এবং সফলভাবে সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল অর্জনে সামনে এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

নভেম্বর ১৩,২০২২ at ১৯:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর