ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার আঁচকা ফাড়াবাড়ি বাজার সংলগ্ন পাকা সড়কে একটি দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মিন্টু (২৩) এবং হাসান আলী (৩০) নামে দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ফিরোজ নামে আরো একজন আহত হয়েছেন। শনিবার ১২ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ৮ টায় ফাড়াবাড়ি হতে জেলা শহরের দিকে আসার সময় এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন:
চাকরির সুযোগ দিচ্ছে কর্ণফুলী গ্রুপ

নিহত মিন্টু সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের কিসমত চামেশ্বরী গ্রামের মৃত গিয়াসউদ্দিনের ছেলে এবং হাসান আঁকচা ইউনিয়নের ফাড়াবাড়ি গ্রামের আফাজউদ্দিনের ছেলে। আহত ফিরোজ একই গ্রামের বাসিন্দা সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, তারা তিন জনেই মোটরসাইকেল যোগে ফারাবাড়ি থেকে শহরের দিকে আসছিল। রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ছিকটে পড়ে। এবং গুরুতর জখম হয়।

ঠাকুরগাঁও ফায়ার অ্যান্ড সিভিল সার্ভিসের লিডার আজাদ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে একটি মোটরসাইকেল গাছের সঙ্গে ধাক্কা খায়। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। আমরা তাদের চিকিৎসার জন্য জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নুরুজ্জামান ওই দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী যুকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এবং আহত একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে মর্মে তিনি জানান।

নভেম্বর ১৩,২০২২ at ১০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর