ঝিনাইদহে অন্তসত্তা গৃহবধুকে মারধরের অভিযোগ

জমিজাতি নিয়ে দ্বন্দের জের ধরে শাহনাজ পারভীন নামে এক অন্তসত্তা গৃহবধুকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার ভগবাননগর গ্রামে। প্রতিবেশি আকাশ মিয়া জানান, জমিজাতি নিয়ে ভগবাননগর গ্রামের শমসের আলীর সঙ্গে প্রতিবেশি আবু সাইদের দ্বন্দ ছিল।

আরো পড়ুন:
যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভা অনুষ্ঠিত

শুক্রবার বিকালে আবু সাইদের জমির উপর দিয়ে যাতায়াত করা নিয়ে শমসেরের স্ত্রীকে গালিগালাজ করে আবু সাইদের ছেলে বিপ্লব ওরফে বিপলু। গালিগালাজের প্রতিবাদ করলে বিপ্লব দলবল নিয়ে শমসেরের স্ত্রীকে মারধর করে। এ সময় অন্তসত্বা মেয়ে শাহনাজ পারভিন মাকে গালিগালাজ ও মারধর করা দেখে ঘর থেকে বের হয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে শনিবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের প্রসুতি বিভাগের চিকিৎসক ডাঃ আলাউদ্দীন জানান, আঘাতের কারণে হয়তো প্রসুতির পেটের বাচ্চা নড়াচড়া করছে না। পরীক্ষা নিরিক্ষা ছাড়া কিছু বলা যাচ্ছে না। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ এসেছে। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরবর্তী আইনী ব্যবস্থা পক্রিয়াধীন আছে।

নভেম্বর ১২,২০২২ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর