বর্তমান সরকার শিক্ষা খাতে বেশি গুরুত্ব দিয়েছে- এমপি প্রিন্স

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, বর্তমান সরকার সকল উন্নয়নের পাশাপাশি শিক্ষা খাতের প্রতি বেশি গুরুত্ব দিয়েছেন। কারন দেশে উন্নয়ন করতে হলে শিক্ষিত জাতি গড়ে তুলতে হবে। আর শিক্ষিত জাতি গঠনের জন্য শিক্ষার মান উন্নয়ন করে চলেছে এ সরকার। শনিবার পাবনা সদর উপজেলার দ্বীপচর দেওয়ানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত দ্বীপচর প্রাথমিক বিদ্যালয়ের ৬ তলা ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন ও মা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন:
যশোরে জনসভা সফল করার লক্ষ্যে, চৌগাছার হাকিমপুরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

তিনি আরো বলেন,আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ আগামী ২০৩০ সালের মধ্যে একটি উন্নত দেশ হিসেবে বিশ্ববাসির কাছে মাথা উচু করে দাড়াবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয় করার বিকল্প নেই। এর আগে বেলা ১২ টায় আশুতোষপুর আনিছ মোড় থেকে কোমরপুর হাট ভায়া দিলফাদের বাড়ী পর্যন্ত ৩৭ লক্ষ ৮৩ হাজার টাকা ব্যায়ে একটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।

দ্বীপচর দেওয়ানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান মোঃ মাসুদুর রহমান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. আহাদ বাবু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক মোঃ হিরোক হোসেন, পৌর আ.লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, দোগাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হাসান।

জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিহার আফরোজ জলি, কৃষকলীগ নেতা দেওয়ান বাবলু , ৪, ৫, ৬ দোগাছী ইউনিয়ন আ.লীগের সভাপতি দেওয়ান মোঃ আব্দুল্লাহ , ৭ , ৮, ৯ দোগাছী ইউনিয়ন আ.লীগের সভাপতি জনাব আলী বয়াতি , ৪, ৫, ৬ দোগাছী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আব্দুর সুবাহান সরদার ,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকবৃন্দ , সদর উপেজলা আ.লীগ ,পৌর আ.লীগ ,ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নভেম্বর ১২,২০২২ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর