বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে, প্রেস কনফারেন্স

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আগামী ১৪ নভেম্বর বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে জেলার পীরগঞ্জ, রানীশংকৈল ও হরিপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে পীরগঞ্জ ডায়াবেটিস হাসপাতাল কতৃপক্ষ শনিবার (১২ নভেম্বর) সকালে ডায়াবেটিস হাসপাতালের সভাকক্ষে এক প্রেস কনফারেন্সের আয়োজন করে।

আরো পড়ুন:
রাণীশংকৈলে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির, জরুরিসভা অনুষ্ঠিত

পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির সহ সভাপতি ও পৌরমেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে বক্তব্য দেন, পীরগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের প্রতিষ্ঠাতা ও উপাধ্যক্ষ ফয়জুল ইসলাম,পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী, সহ-সভাপতি কাজী নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, পীরগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মোকাদ্দেশ হায়াত মিলন।

রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনারুল ইসলাম, পীরগঞ্জ ডায়াবেটিস সমিতির অর্থ সম্পাদক সোলেমান আলী, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাবেক সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ বিপ্লব, হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বিষ্ণুপদ রায়, সাংবাদিক বাদল হোসেন প্রমুখ।

প্রেস কনফারেন্সে জানানো হয়, বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে আগামী সোমবার সকালে র‌্যালি, পথসভা এবং ৩ জন করে বীর মুক্তিযোদ্ধা, আদর্শ শিক্ষক, সাংবাদিক ও আদর্শ ডায়াবেটিস রোগীকে সম্মাননা প্রদান করা হবে। এছাড়াও পীরগঞ্জ, রাণীশংকৈল ও হরিপুর উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন।

নভেম্বর ১২,২০২২ at ১৮:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর