ভূঞাপুর ব্লাড ব্যাংক এর, নব নির্বাচিত কার্যকরী কমিটি গঠন

টাঙ্গাইলের ভূঞাপুরে একটি অরাজনৈতিক অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ভূঞাপুর ব্লাড ব্যাংক এর ২য় বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১০ ই নভেম্বর বৃহস্পতিবার সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতির বাসায় উক্ত সংগঠনের সকল সদস্যদের নিয়ে আলোচনা সাপেক্ষে ২য় বারের মতো কমিটি গঠন করা হয়েছে।

আরো পড়ুন:
দিনাজপুরে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কমিটিতে সভাপতি মোঃ সাইফুল্লাহ রাব্বী অনিক, সহ সভাপতি (১) রাকিব আহম্মেদ, সহ সভাপতি (২) ডাঃ মোঃ সুমন, সহ সভাপতি (৩) রোকনুজ্জামান সৈকত সহ-সভাপতি মাহবুব হাসান মানিক সহ-সভাপতি আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক মোঃ বাপ্পী হোসাইন , যুগ্ন সাধারন সম্পাদক সুমনা ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক মরিয়ম তালুকদার সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম সাংগঠনিক সম্পাদক ফেরদৌস মোল্লা প্লাবন সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সাংগঠনিক সম্পাদক সাদিয়া ইসলাম শান্তা সাংগঠনিক সম্পাদক তানভীরুল ইসলাম শিহাব দপ্তর সম্পাদক সিফাত হোসেন কোষাধক্ষ্য লিমন সরকারসহ কমিটির অন্যান্য সদস্যরা সর্ব সম্মতিক্রমে ২য় বারের মতো নির্বাচিত হয়েছেন।

সংগঠনের সভাপতি মোঃ সাইফুল্লাহ রাব্বী অনিক বলেন, “ভূঞাপুর ব্লাড ব্যাংক একটি অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন। ভূঞাপুর ব্লাড ব্যাংকের কাযর্ক্রমকে আরো গতিশীল করতে আজকের এই সাংগঠনিক কমিটি, সেই সাথে আমরা তথা ভূঞাপুর ব্লাড ব্যাংক -ভূঞাপুর টাংগাইল এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর পূর্বেই ৪৫০ জন অসহায় ব্যক্তিকে বিনামূল্যে ৪৬২ ব্যাগ রক্তদানে সহায়তা করতে পেরেছি এবং নানা সাংগঠনিক কাজ সহ ২৩টি ব্লাড ক্যাম্পেইন করতে সক্ষম হয়েছি।”

সংগঠনটির সাধারণ সম্পাদক বাপ্পী হোসাইন বলেন, ভূঞাপুর ব্লাড ব্যাংক একটি পরিবার। এই পরিবারের প্রতিটি স্বেচ্ছাসেবী সদস্য মানবতার সেবায় নিজেদেরকে এগিয়ে দিয়েছে। ঢাকা, টাংগাইল, ময়মনসিংহ সহ যে কোন স্থানে ব্লাডের রিকুয়েষ্ট আসলে সেটা ম্যানেজ করতে সক্ষম হয়। আমাদের ঐক্য আমাদের পরিবারকে অসহায় মানুষের মুখে খুব দ্রুতই হাসি ফুটিয়ে তুলে। আমি গর্বিত সাংগঠনিক কাজে এমন মানবিক সদস্যদের সাথে পেয়ে । আপনারা আমাদের জন্য দোয়া রাখবেন। সেই সাথে আমাদের শুভাকাঙ্ক্ষী এবং ভূঞাপুর থানার প্রিয় ডোনার ভাইদের জন্য দোয়া করবেন । মহান আল্লাহ আমাদের সকলকে মঙ্গল করেন এবং ভালো রাখেন।

নভেম্বর ১২,২০২২ at ১৭:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর