দিনাজপুরে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুরে সম্মিলিত ব্যাবসায়ী পরিষদ দিনাজপুরের উদ্দোগেঊ মতবিনিময় সভা অনুষ্ঠিত। ১২ নভেম্বর শনিবার বেলা সাড়ে ১২টায় শহরের নাজমা গার্ডেন এ সম্মিলিত ব্যবসায়ী পরিষদ এর ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দিনাজপুর শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি নূরুল মইন মিনু।

আরো পড়ুন:
চৌগাছায় গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

মতবিনিময় সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন আন্দোলন সংগ্রামের পর দিনাজপুর শিল্প ও বণিক সমিতিতে আবারো স্থানীয় প্রশাসনের তত্ত্বাবধানে গঠনের নির্বাচন হতে যাচ্ছে। সংগঠনের স্বার্থ রক্ষায় সচ্ছতা প্রয়োজন তাই প্রকৃত ব্যাবসায়ীদের ঐক্য প্রয়োজন, ঐক্যের কোনো বিকল্প নেই। ব্যবসায়ীদের বিপদাপদসহ অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হওয়ার জন্য সকল প্রয়োজনে চেম্বার নেতৃবৃন্দকে ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো উচিত।

মতবিনিময় সভায় চেম্বারের আগামী নির্বাচনকে সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ করতে সকল অন্যায় ও অনিয়মকে প্রতিরোধ করে একটি ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার নেতৃত্বকে নির্বাচিত করতে হবে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,ব্যবসায়ী নেতা আখতারুজ্জামান মিয়া, আলহাজ্ব মোঃ আনিছুর রহমান, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, জহির শাহ, মোঃ তৈয়ব উদ্দীন চৌধুরী ও আহমেদ শফি রুবেল প্রমুখ ।

নভেম্বর ১২,২০২২ at ১৭:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এসআর