প্রধানমন্ত্রী যুব মহাসমাবেশে

যুবলীগের ৫০ বছর পূর্তিতে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশের উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে বেলুন ও কবুতর উড়িয়ে এ সমাবেশের উদ্বোধন করেন তিনি।

আরো পড়ুন:
রোনালদো রেকর্ড গড়তে পারেন

সমাবেশে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুবলীগের সাবেক দুই চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিম ও জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা আজমসহ ক্ষমতাসীন দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। আওয়ামী লীগ সভাপতি দুপুর ২টা ৪০ মিনিটে সমাবেশস্থলে পৌঁছানোর পর জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এর সঙ্গে সুর মেলান তিনিসহ সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা। সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হলেও এর মধ্য দিয়ে সরকারবিরোধী দলগুলোকেও একটা সতর্কবার্তা দিতে চায় যুবলীগ। এজন্য আজকের সমাবেশে উপস্থিতির বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে।

নভেম্বর ১১,২০২২ at ১৬:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস