বিএনপির সমাবেশে রাজবাড়ীতেও চলছে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট

ফরিদপুর জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা ৩৮ ঘণ্টার ধর্মঘটের সঙ্গে একাত্মতা প্রকাশ করে রাজবাড়ীতেও গণপরিবহন বন্ধ রয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সকাল ৬টা থেকে শুরু হওয়া এ ধর্মঘটে চরম ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন গন্তব্যের যাত্রীরা।

আরো পড়ুন:
আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো কুবির রিসার্চ সোসাইটি

এ বিষয়ে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মুরাদ হাসান জানান, ফরিদপুর জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ তাদের কাছে চিঠি পাঠিয়েছে ধর্মঘটের সঙ্গে একাত্মতা প্রকাশ করার জন্য। এ চিঠির পরিপ্রেক্ষিতে তারাও রাজবাড়ী থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব ধরনের পরিবহন চলাচল বন্ধ রেখেছেন।

এদিকে পূর্বঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে বিভাগীয় মহাসমাবেশের প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি। তবে সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতা মুরাদ ব‌লেন, ধর্মঘ‌টের সঙ্গে বিএন‌পির মহাসমা‌বে‌শের কো‌নো সম্পর্ক নেই। মহাসড়‌কে প‌রিবহ‌ন ব্যবস্থায় বাস ও বড় গা‌ড়িগু‌লো নি‌র্বিঘ্নে চলাচলে তিন চাকার যান, বি‌শেষ ক‌রে থ্রি-হুইলার, ন‌ছিমন-ক‌রিমন, ভটভ‌টি, মা‌হেন্দ্র, ব‌্যাটারিচা‌লিত রিকশা ও ভাড়ায়চা‌লিত মোটরসাইকেল চলাচল ব‌ন্ধের নি‌ষেধাজ্ঞা স‌ত্ত্বেও সেগুলো অবা‌ধে চল‌ছে। এতে দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘট‌ছে।

নভেম্বর ১১,২০২২ at ১৩:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস