যশোরে শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে প্রচারণায় সাবেক এমপি অ্যাড. মনির

আগামী ২৪ নভেম্বর যশোর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে প্রচারণা চালিয়েছেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। বৃহষ্পতিবার বিকালে তিনি ঝিকরগাছা উপজেলার বেজিয়াতলা আলিম মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরেন।

পরে নেতাকর্মীদের সাথে নিয়ে বেজিয়াতলা বাজারে প্রচার মিছিল করেন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি উন্নয়ন যাত্রাকে বাধাগ্রস্থ করার চেষ্টা করছে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নযজ্ঞ চালিয়ে যাচ্ছে তাতে ভয় পেয়ে সরকারের বিরুদ্ধে নানা ধরণের অপপ্রচার চালাচ্ছে তারা। কিন্তু তাদের সেই অসৎ উদ্দেশ্য কোনভাবেই সফল হতে দেবে না আওয়ামী লীগ।

আরো পড়ুন:
ঝিকরগাছায় সাংবাদিক জসির মায়ের মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

তিনি আরো বলেন, এখান থেকে ৫০ বছর আগে যশোর স্টিডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জনসভা করেছিলেন। এজন্য আগামী ২৪ নভেম্বর শেখ হাসিনার জনসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই জনসভা সফল করার জন্য প্রতিটি আওয়ামী লীগ কর্মীকে স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে হবে এবং জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে। সংক্ষিপ্ত এ প্রচারণায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, উপজেলা আওয়ামী লীগ নেতা

আক্তারুজ্জামান আক্তার, শাহ আলম মিন্টু, মুনিরুল ইসলাম মিশর, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফি উদ্দীন, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, প্রধান শিক্ষক মকবুল হোসেন সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নভেম্বর ১০,২০২২ at ১৯:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস