ঝিকরগাছার সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আবুল কাশেম (৫৩) নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের বিএম স্কুল সংলগ্ন হাসপাতাল মোড়ে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।

এঘটনায় ট্রাক জব্দ ও ট্রাকচালক কবিরুল ইসলামকে আটক করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত কাশেম হাসপাতাল রোড ধরে ডায়াং রানার মোটরসাইকেল (যশোর-হ ১৮-১৮৭৩) নিয়ে যশোর-বেনাপোল মহাসড়কে উঠছিলেন। এসময় যশোরের দিক থেকে আসা মালবাহী ট্রাক (যশোর ট-১১-২০১৩) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নাভারণ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে। সে যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের এড়েন্দা গ্রামের মৃত বারিক আলীর ছেলে। এড়েন্দা বাজারে তার একটা দোকান আছে।

আরো পড়ুন:
ভারতকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ড বনাম পাকিস্তান

নাভারণ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে ঝিকরগাছা হাসপাতাল মোড়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আবুল কাশেম মারা যায়। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক জব্দ ও ট্রাকচালক শার্শা উপজেলার পশ্চিমকোটা গ্রামের মৃত দবির উদ্দীনের ছেলে মো. কবিরুল কে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

নভেম্বর ১০,২০২২ at ১৩:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস