পাইকগাছায় মধুমতি পার্ক সংরক্ষণ কমিটির মানববন্ধন

পাইকগাছায় মধুমতি পার্ক সংরক্ষণ কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ১০টায় পাইকগাছা আইনজীবী সমিতির সম্মূখ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সংরক্ষণ কমিটির সভাপতি ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. অনাদিকৃষ্ণ মন্ডল।

আরো পড়ুন:
চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

ঐতিহ্যবাহী মধুমতি পার্ক সংরক্ষণের বিভিন্ন দাবিতে বক্তৃতা করেন, কমিটির উপদেষ্টা ওআইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রবীণ আইনজীবী জিএ সবুর, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এফএমএ রাজ্জাক, সাবেক সভাপতি এ্যাড. পংকজ কুমার ধর, জি এম আব্দুস সাত্তার, সহ-সভাপতি এ্যাড. জিএম আমজাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. দিপংকর কুমার সাহা, এ্যাড. শংকর কুমার ঢালী , এ্যাড. নাদিরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিরেন, সংরক্ষণ কমিটি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ। খুলনা জেলাধীন পাইকগাছা পৌরসভার প্রাণকেন্দ্র অবস্থিত চিত্তবিনোদনের একমাত্র মধুমতি পার্কের অবৈধ দখলদারদের কবল হতে উদ্ধার ও উচ্ছেদ, সুপেয় পানির আধার বিনষ্ট করা যাবে না, পার্কের পরিবেশ নষ্ট না করা, পার্কের পুকুরের উত্তর পার্শ্বের পাকাঘাট নির্মাণ করে ঘর নির্মাণ কাজ বন্ধ ও মহামান্য হাইকোর্টের আদেশ মানা সহ বিভিন্ন দাবি বাস্তবায়নের প্রেক্ষিতে মধুমতি পার্ক সংরক্ষণ কমিটির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নভেম্বর ১০,২০২২ at ১৮:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস