গ্রাহক হয়রানির অভিযোগ বিরামপুরের রূপালী ব্যাংকের

দিনাজপুরের বিরামপুরে রূপালী ব্যাংক গ্রাহকদের নিকট থেকে ছোট নোট গ্রহণ করছেনা। এতে গ্রাহকরা অনুরোধ করলেও ব্যাংক কর্মকর্তাগণ গ্রাহকদের সাথে অশোভন আচরণ করছে। জানা গেছে, রূপালী ব্যাংক বিরামপুর শাখা গ্রাহকদের নিকট থেকে ছোট নোট গ্রহণ করছেনা। গ্রাহকদেরকে হয়রানী করে আসছে। বিরামপুর পুরাতন বাজারের গ্রাহক মোস্তাফিজুর রহমান জানান, তিনি একটি সিগারেট কোম্পানীর এজেন্ট।

আরো পড়ুন:
চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

তার কর্মচারীরা রূপালী ব্যাংকে বড় নোটের পাশাপাশি ১০ টাকা, বিশ টাকা ও ৫০ টাকার নোট জমা দিতে গেলে ক্যাশিয়ার ছোট নোট গ্রহণ না করে এই ব্যাসায়ীকে ব্যাংক কর্তৃপক্ষ হয়রানী করে আসছে। এব্যাপারে জানতে গ্রাহক মোস্তাফিজুর নিজে ব্যাংক শাখায় গেলে শাখার সহকারি ম্যানেজার বিজলী রাণী দাশ পিও বলেন, ছোট নোট নিলে আমার চাকুরী থাকবেনা।

ছোট নোট আপনারা অন্য শাখায় জমা দেন বলে তিনি ব্যাংকের ভিতর উচ্চ স্বরে বিভিন্ন কথাবার্তা বলে গ্রাহকে অপমানিত করেন। অভিযোগ নিয়ে শাখা ম্যানেজার একেএম শহিদুজ্জামান এর নিকট গেলে তিনিও ছোট নোট নিতে অপারগতা প্রকাশ করেন। বিষয়টি শহরে চাউর হলে বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকগণ ঐ শাখায় যান শাখা ম্যানেজারের নিকট ঘটনার সত্যতা জিজ্ঞেস করেন।

এসময় শাখা ম্যানেজার একেআম শহিদুজ্জামান বলেন, গ্রাহকের সাথে বিজলী রাণী দাশের অশোভন আচরণ করা ঠিক হয়নি। আমাদের ব্যাংকে অনেক ছোট নোট জমা হওয়ায় এবং স্থান সংঙ্কুলান না হওয়ায় আমরা ছোট নোট গ্রহণ করতে পারছিনা। তবে টাকা রাখার জায়গা করে আগামী সপ্তাহ থেকে ছোট নোট গ্রহণের ব্যবস্থা নেয়া হবে।

নভেম্বর ১০,২০২২ at ১৮:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস