চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ডিবি পুলিশ পরিচয়ে মাও. মো. ফয়েজউল্লা (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করছেন তার পরিবার। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের তার নিজ বাড়ির দরজার মাদ্রাসা থেকে মাও. মো. ফয়েজউল্লাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন তার পিতা মো. মোসলেউদ্দিন। ডিবি পরিচয়ে তুলে নেওয়া মাদ্রাসা শিক্ষক মাও. মো. ফয়েজউল্লা ওই এলাকার কাইমুদ্দি হাজী বাড়ির মো. মোসলেউদ্দিনের ছেলে। সে স্থানীয় রওজাতুল উলুম কাওমী মাদ্রাসার শিক্ষক।

আরো পড়ুন:
রাজাপুরের একসঙ্গে জন্ম নেয়া তিন শিশুর মৃত্যু

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকে ভোলার বিভিন্ন থানা ও ভোলা ও বরিশাল ডিবি অফিসে খোঁজ করেও মাও. মো. ফয়েজউল্লার সন্ধান পাওয়া যায়নি। তারা অস্বীকার করছেন। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে শশীভূষণ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মাও. মো. ফয়েজউল্লা পিতা মো. মোসলেউদ্দিন জানান, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশা ও মোটরসাইকেল দিয়ে ৪/৫ জন অপরিচিত লোক ছেলে মাও. মো. ফয়েজউল্লা মাদ্রসায় এসে ছাত্র ভর্তির কথা বলে তাকে ডেকে নিয়ে ডিবি পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। স্থানীয়রা জিজ্ঞাসা করলে তারা বলেন তার (মাও. মো. ফয়েজউল্লার) মোবাইলে সমস্যা রয়েছে। তাকে কিছু জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হবে। এই বলে তারা মাও. মো. ফয়েজউল্লাকে মোটসাইকেল তুলে নিয়ে যান।

এবং এওয়াজপুর ইউনিয়নের ফকিরার হাট বাজারে নিয়ে সেখানে আগ থেকে রাখা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এসয় তাদের সাথে আগ্নেয়াস্ত্র ছিল বলে তিনি জানান। এ বিষয়ে ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন বলেন, তাদের কোন টিম বা কোন অভিযান চরফ্যাশন ও শশীভূষনে আসেননি। তারাও এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, মাও. মো. ফয়েজউল্লা নামের এক মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগে তার পিতা মো. মোসলেউদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

নভেম্বর ১০,২০২২ at ১৮:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস