রাণীশংকৈল দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ‍‍”এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে এক আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

আরো পড়ুন:
সিলেটের জকিগঞ্জে স্কুল ও কলেজ পড়ুয়া চার তরুণীকে ঘরের বেড়া কেটে ধর্ষণের চেষ্টা

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যন শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ, ওসি এসএম জাহিদ ইকবাল, উপজেলা আইসিটি সহকারী প্রোগ্রামার মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা মহিলা আ.লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ। এছাড়াও সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, মাধ্যমিক শিক্ষা অফিসার তৈয়ব আলী, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, মৎস অফিসার, রাকিবুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা মৌসুমি আকতারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এবার বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান মিলে মেলায় মোট ১৭ টি স্টলে তাদের ডিজিটাল উদ্ভাবনী ডিসপ্লে প্রদর্শন করেন। এদের মধ্যে বিদ্যূৎ বিভাগ, কৃষি দপ্তর ও প্রাণিসম্পদ দপ্তর এই তিনটি স্টলকে শ্রেষ্ঠ স্টল হিসাবে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

নভেম্বর ১০,২০২২ at ১৮:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস