মতলব উত্তরের মোহনপুর ইউপি চেয়ারম্যান বাবুল চৌধুরীর ইন্তেকাল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ …… রাজিউন)। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ নভেম্বর বেলা ১২.২৭ ঘটিকার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭০ বছর।

তিনি স্ত্রী, সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী ১১ নভেম্বর সকাল ১০ ঘটিকার সময় মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের জানাযা দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তিনি পাঁচ বারের নির্বাচিত মোহনপুর ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আরো পড়ুন:
সিলেটের জকিগঞ্জে স্কুল ও কলেজ পড়ুয়া চার তরুণীকে ঘরের বেড়া কেটে ধর্ষণের চেষ্টা

তিনি সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর চাচাতো ভাই। এদিকে, মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, মোহনপুর ইউনিয়নের পাঁচ বারের নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান, জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল ঢাকায় ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আত্মার মাগফেরাত কামনা করি। মতলব উত্তর উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগ পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। এছাড়া মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নভেম্বর ১০,২০২২ at ১৮:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস