ভিক্ষুক ও কৃষকদের মাঝে ছাগল ও নিরাপদ সবজি পরিবহন বিতরণ

ঝিনাইদহের কোটচাঁদপুরে ভিক্ষুক পূনর্বাসন ও বিকল্প কর্মসংন্থান কর্মসূচীর আওতায় ভিক্ষুকদের মাঝে ছাগল ও পরিবেশ বান্ধব কৌশলের মাধ্যমে নিরাপদ ফসল উৎপাদন প্রকল্পে মডেল ইউনিয়ন কৃষক মাঝে নিরাপদ সবজি পরিবহন এবং উপজেলা পল্লি উন্নয়নে শস্য উৎপাদনের লক্ষে বিনামূল্যে মসুর বীজ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও সংশ্লিষ্ট অধিদপ্তরের বাস্তবায়নে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এই সব উপকরণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সাংসদ এ্যাড. শফিকুল আজম খান চঞ্চল। উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, উপজেলা কৃষি অফিসার মোঃ মহাসিন আলী, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, সমাজ সেবা অফিসার জহুরুল ইসলাম, পল্লি উন্নয়ন কর্মকর্তা সেলিম রেজা।

আরো পড়ুন:
জাবিতে বিশ্ব হিসাববিজ্ঞান দিবসে নানা আয়োজন

উপজেলা সহকারি কৃষি অফিসার হুমায়ন কবিরের পরিচালনায় অনুষ্ঠানের এছাড়াও উপস্থিত ছিলেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, আব্দুল মান্নান প্রমূখ সহ উপজেলার সুবিধাভোগী কৃষকরা।

নভেম্বর ১০,২০২২ at ১৭:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস