মদনে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

নেত্রকোনার হাওর উপজেলা মদনে ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়। মেলায় উপজেলার বিভিন্ন অফিস, শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের ২০টি স্টল বসেছে। স্টলগুলোতে স্ব স্ব দপ্তরে সরকারের বিভিন্ন উন্নয়ন, শিক্ষা ক্ষেত্রে আইসিসির ব্যবহার, নাগরিক সেবায় ডিজিটাল উদ্ভাবন ও তথ্যপ্রযুক্তির বহুমুখী ব্যবহারের বাস্তবমুখী সেবা প্রদর্শন করা হয়।

আরো পড়ুন:
পাবনায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

মেলায় দর্শনার্থীদের ভীড় লক্ষ্য করা যায়। এ উপলক্ষে মেলা শেষে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন’র সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা শাহ জামান আহম্মেদ’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহনূর রহমান, ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, প্রাণি সম্পদ

কর্মকর্তা মো. তায়রান ইকবাল, মৎস্য মো. কর্মকর্তা কামরুল হাসান, শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, মদন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও কৃষক নেতা বীর মুক্তিযোদ্ধা ছদ্দু মিয়া প্রমুখ।

নভেম্বর ১০,২০২২ at ১৭:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস