ভোলায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

ভোলায় সড়ক দুঘটনায় পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কর্মচারী মো. হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার (৯ নভেম্বর) রাতে ভোলা শহরের তিনখাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসেন ভোলার চরনোয়াবাদের চৌমুহনী এলাকার ৮ নং ওয়ার্ডের মৃত রুহুল আমীন মাষ্টারের ছেলে। তিনি ভোলা পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) কর্মরত ছিলেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী স‚ত্রে জানা যায়, নিহত যুবক হোসেন অফিসের কাজ শেষে নিজের মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন।

আরো পড়ুন:
বৃদ্ধের ধর্ষনে ৫ মাসের অন্তঃসত্ত্বা হল পঞ্চম শ্রেনীর ছাত্রী

রাতে শহরের তিনখাম্বা এলাকায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক (ভোলা খেয়াঘাট) থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন হোসেন। তাৎক্ষণিক ট্রাকচালক রক্তাক্ত অবস্থায় হোসেনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন। শেবাচিমে পৌঁছানোর আগেই তাঁর মৃত্যু হয়।

ঘটনাস্থলে একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, বিপরীত দিক থেকে ট্রাক আসায় হোসেন তাঁর মোটরসাইকেলটির গতি রোধ করে সাইটে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু পেছন থেকে দ্র্রতগতির একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি ট্রাকটির সামনের অংশের সঙ্গে ধাক্কা লাগে। তখন হোসেন মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন।

সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে অটোরিকশাচালককে শনাক্তের প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিক করে বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও সহকারীকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় বরিশাল কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, ট্রাকচালকের চেয়ে অটোরিকশাচালক এ দুর্ঘটনার জন্য বেশি দায়ী। তাই আমরা অটোরিকশাচালককে শনাক্তের চেষ্টা করছি।

নভেম্বর ১০,২০২২ at ১৬:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস