পবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি সাগর, সাধারণ সম্পাদক তারেক

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আরাফাত ইসলাম খান সাগরকে সভাপতি ও মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

আরো পড়ুন:
বৃদ্ধের ধর্ষনে ৫ মাসের অন্তঃসত্ত্বা হল পঞ্চম শ্রেনীর ছাত্রী

কমিটিতে সহ-সভাপতি পদে, শুভজ্যোতি চক্রবর্তী, মো.মেহেদী হাসান, মো. আশরাফুল আলম খান রুবায়েত, তৌফিক হাসান, সৈয়দ হাসান ইকবাল সাকিব, শফিকুর রহমান, মো.মশিউর রহমান বাবু, মো. তাওহিদুল ইসলাম, নাহিদ মাহমুদ সাকিব, মো. তানভীর আহমেদ সিদ্দিকী, আশিকুর রহমান হিমেল, জোবায়ের হোসেন জীম ও যুগ্ম সম্পাদক পদে তাফসির আহমেদ সুফল,তুহিন রায়হান, তানভীর আহমেদ,মেহেদী হাসান অনি,

মোহাম্মদ সাদ্দাম হোসেন, আল আজিম, এনামুজ জাহান ইফতি এবং সাংগঠনিক সম্পাদক পদে, মো. কামরুজ্জামান আকিমুল, রকিবুল ইসলাম রোমিও, পান্থ বিশ্বাস, মো. এহসানুল হক পাভেল, সালমান রাফসান জানি প্রতীক, মো. মাহফুজুর রহমান, মাজহারুল ইসলাম,সিহাব উদ্দিন বুখারী। এছাড়াও পবিপ্রবি থেকে কেন্দ্রীয় কমিটিতে মনোনীত সদস্যরা হলেন, রাতুল দেউরি এবং এ বি এম ইমরান হোসেন।

নভেম্বর ১০,২০২২ at ১৬:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস