বৃদ্ধের ধর্ষনে ৫ মাসের অন্তঃসত্ত্বা হল পঞ্চম শ্রেনীর ছাত্রী

সাতক্ষীরা তালা উপজেলার ৫ম শ্রেণীতে পড়ুয়া এক পিতৃহারা স্কুল ছাত্রীকে ধর্ষনের ফলে ৫ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। এদিকে ধর্ষনের ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দেনদরবার চালিয়ে যাচ্ছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। ধর্ষক তালা উপজেলার নগরঘাটা এলাকার মৃত ইব্রাহিম মোড়লের ছেলে শায়েদ আলি (৬২)।ভুক্তভোগী একই এলাকার স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ শ্রেনীর ছাত্রী(১৪)।

ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রী জানায়, বাড়ির পাশে পল্ট্রি খামারী শায়েদ তাকে বিভিন্ন সময়ে প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিত। এতে রাজি না হওয়ার সে এক পর্যায়ে গলায় ছুরি ধরে তার সাথে শারীরিক সম্পর্ক করাতে বাধ্য করত। এছাড়া ধর্ষকের চাহিদা মেটানোর পরে তাকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষন করত। একপর্যায়ে অন্তঃ সত্ত্বা হয়ে পড়লে ঘটানাটি তার মাকে খুলে বলে।

আরো পড়ুন :
ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের নাম পরিবর্তনে হাই কোটের স্থগিতাদেশ

বর্তমানে ওই ধর্ষকের ভয়ে মেয়েটির পরিবার বাড়ির বাহির হতে পারছে না বলে এমন অভিযোগ করেন তিনি।স্থানীয়রা জানায়, শায়েদ আলি একজন মাদকসেবী। গরীব থেকে হঠাৎ ধনী হওয়া নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায় এলাকায়।শায়েদ আলী যে ঘটনাটি ঘটিয়েছে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান তারা।নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু ধর্ষনের ঘটনাটি নিশ্চিত করে বলেন, ধর্ষনে স্বীকার ওই স্কুল ছাত্রীর নিরাপর্তা নিশ্চিত সহ আইনগত প্রতিকার পেতে তার পরিবারে পাশে সকল সহযোগীতা করা হবে।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন , ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ধর্ষনের সহযোগী হিসাবে শায়েদের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

নভেম্বর ১০,২০২২ at ১৩:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দপত/এমএইচ