ঝিনাইদহে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

২০৩০সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই লক্ষ্যমাত্রা অর্জণে মডেল এসডিজি রাষ্ট্র ও ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ঝিনাইদহে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ নেভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ঝিনাইদহ পুরাতন ডিসি কোর্ট চত্ত্বরের টেনিস গ্রাইন্ডে এই মেলা চলে।

আরো পড়ুন:
কখনো বিচারপতি আবার কখনো জজ, ধরা পড়ল গোয়েন্দা পুলিশের হাতে

মেলায় ঝিনাইদহ সদর উপজেলার ভূমি অফিস, উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা এলজিইডি অফিস, তথ্য আপার অফিস, ডাকঘর সেবা, ইসেবা কেন্দ্র, মৎস্য ও প্রাণি সম্পদ বিভাগ, বিসিক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ, কৃষি অফিস, সমাজ সেবা, পূবালী, জনতা, কৃষি , পল্লী সঞ্চয় ব্যাংকসহ বিভিন্ন ব্যাংক, পৌরসভার ডিজিটাল সেন্টারসহ বিভিন্ন কলেজ ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে প্রায় ৪০টি প্যাভিলিয়ন স্থাপন করা হয়েছে।

মেলার শুরুতে বিভিন্ন প্যাভিলিয়ন ঘুরে ঘুরে দেখেন ও তাদের সেবা কার্যক্রম সর্ম্পকে ধারণা নেন ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান মো.আব্দুর রশীদ অ্যাড., ঝিনাইদহ সদর পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল, উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ। এই ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিভিন্ন দপ্তর তাদের কার্যক্রম সেবাগ্রহিতা ও মেলা দর্শনার্থীদের মাঝে তুলে ধরেণ।

নভেম্বর ০৯,২০২২ at ১৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস