ভ্যান চালক ইফাজ মন্ডল (উফা) বৃদ্ধ মা, স্ত্রী সন্তান নিয়ে পৃথিবীতে বাঁচতে চাই

ঝিনাইদহ সদর উপজেলার ৭ নং মহারাজপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জামাত আলীর ছেলে ভ্যান চালক ইফাজ মন্ডল (উফা) মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় শুয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। নেই কোন ঔষধ কেনারা টাকা, নেই কোন চিকিৎসা সেবা। সংসার চলবে কি ভাবে তাও জানেনা। সংসারের বৃদ্ধ মা, ১ স্ত্রী, দুই সন্তান আছে ভ্যানের তিন চাকার উপরেই তার সাংসার। ভ্যানের চাকা থেমে গেছে।

আরো পড়ুন:
গাবতলীতে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

সংসারের চাকাও থেমে গেছে। পাড়া প্রতিবেশীদের সাহায্যে কোন রকম এক বেলা খেয়ে কখনও না খেয়ে চলছে তাদের জিবন। ইফাজ মন্ডল সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তার মোজাম্মেল হোসেনের চিকিৎসাধীন আছে। ডাক্তার বলেন ইফাজের পোষ্টেড ক্যান্সার হয়েছে। অপারেশন করলে ভালে হতে পারে।

অপারেশনে অনেক টাকার প্রয়োজন। কিন্তু অসহায় ভ্যান চালক ইফাজের পক্ষে এতো টাকা জোগাড় করা কখনও সম্ভব না। তাই সমাজের বিত্তবান ও সমাজসেবাদের কাছে আবেদন উফাকে বাঁচাতে এগিয়ে আসুন। আপনাদের সাহায্যে বেঁচে যেতে পারে পাঁচ, পাঁচটি জিবন। মা ফিরে পাবে তার ছেলেকে, স্ত্রী ফিরে পাবে স্বামীকে, সন্তানরা ফিরে পাবে তার বাবাকে। দেশ বিদেশে যারা আছেন উফাকে বাঁচাতে সাহায্যের জন্য এগিয়ে আসুন।
ইফাজ মন্ডল উফার সাহায্যের নম্বর:
বিকাশ ও নগদ (পার্সনাল) ০১৭৪৬-৯০৯৫১৬
অথবা
সরাসরি যোগাযোগ নাম: ইফাজ মন্ডল (উফা) পিতা জামাত আলী গ্রাম কৃষ্ণপুর,( ঝিনাইদহ থেকে কাজল মোড়ের আগে) ডাকঘর, বানিয়াকান্দর, ঝিনাইদহ সদর, জেলা ঝিনাইদহ।

নভেম্বর ০৯,২০২২ at ১৯:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস