রাণীশংকৈলে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের দিকনির্দেশনায় প্রযুক্তিবান্ধব উদ্ভাবন ও সেবা তৈরীর মাধ্যমে ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন কার্যক্রম সম্ভব হয়েছে। ‘রূপকল্প ২০২১’-এর লক্ষ্য অর্জনের ধারাবাহিকতায় ২০৩০ সালের মধ্যে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত করার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসন বুধবার ৯ নভেম্বর সকালে উপজেলা হলরুমে সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

আরো পড়ুন:
ফেব্রুয়ারিতে ঋণের প্রথম কিস্তি দেবে আইএমএফ

ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী আইটি অধিদপ্তরের প্রোগ্রামার মিজানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুইল মার্ডি, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও আনোয়ার হোসেনসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সরকারি কর্মকর্তা।

ইউএনও তার বক্তব্যে সরকারের ডিজিটালাইজেশন প্রকল্পের আওতায় আগামী ১০ নভেম্বর রাণীশংকৈল উপজেলা ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পর্কে বিস্তারিত তথ্য সম্পর্কে বর্ণনা দেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং মেলাকে সফল করতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

নভেম্বর ০৯,২০২২ at ১৮:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস