পত্নীতলায় ভেড়া ও গৃহ নির্মাণ উপকরণ বিতরণ

নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর উদ্যোগে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠর আর্থ সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৪০০ জন সুফল ভোগীর মধ্যে বুধবার উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম (নজিপুর পাবলিক মাঠে) বাড়ন্ত স্ত্রী ভেড়া ও গৃহ নির্মাণ উপকরণ বিতরণ করা হয়।

আরো পড়ুন:
ঝিনাইদহে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ!

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোছা. রুমানা আফরোজ এর সভাপতিত্বে বাড়ন্ত স্ত্রী ভেড়া ও গৃহ নির্মাণ উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠর আর্থ সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের পরিচালক ডা.অশীম কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, মৎস কর্মকর্তা আবু সাঈদ, জেলা পরিষদের সদস্য আজাদ রহমান, ফাতেমা জিন্না ঝরনা, ভেটেরিনারি সার্জন ডাঃ রফি ফয়সাল তালুকদার, পল্লী উন্নয়ন কর্মকর্তা পোল্লাদ কুমার কুন্ডু, আদিবাসী নেতা সুধির তির্কী, নরেণ পাহান অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধীজন প্রমুখ।

পরে অতিথি বৃন্দ সমতল ভ‚মিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠর আর্থ সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৪০০ জন সুফল ভোগীর মাঝে বাড়ন্ত স্ত্রী ভেড়া ও গৃহ নির্মাণ উপকরণ বিতরণ করেন।

নভেম্বর ০৯,২০২২ at ১৬:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস