ভোলায় হাইকোর্টে বিএনপির, ৩৪ নেতাকর্মীর আগাম জামিন

বরিশাল বিএনপির সমাবেশে যাওয়ার পথে ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট এলাকায় সংঘর্ষের ঘটনায় সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফকে প্রধান আসামি করে ৯৪ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নিয়েছেন দলটির ৩৪ নেতা-কর্মীকে।

আরো পড়ুন:
চৌগাছায় ম্যাডমের থাপ্পড়ে কান ফাটলো ৫ম শ্রেণির ছাত্রীর

মঙ্গলবার (৮নভেম্বর) হাইকোর্টের বিচারপতি মো. মোস্তফা জামান ইসলাম ও মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই জামিন দেন। ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন আর রসিদ ট্রুম্যান এ তথ্য নিশ্চিত করে বলেন, হাইকোর্টে মামলা পরিচালনায় করেন কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, আব্দুল জব্বার ভুঁইয় ও গাজী কামরুল ইসলাম সজল।

জানাযায়, গত ২ নভেম্বর রাতে বরিশাল বিভাগীয় বিএনপির সমাবেশে যাওয়ার পথে ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট এলাকায় আওয়ামীলীগ-বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটে।ওই সংঘর্ষের ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ কর্মী মো. শফিকুল ইসলাম ওরফে ইলেকশন বাদী হয়ে গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভোলা সদর মডেল থানায় বিএনপির ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ ৯৪ নেতা-কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

নভেম্বর ০৮,২০২২ at ১৯:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর