ভোলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজ ছাত্রের

ভোলায় অসুস্থ পিতার চিকিৎসার টাকা সংগ্রহ করতে মো. হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার যাত্রী মো. রাসেল (২৮) নামে এক যুবক আহত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) দুপুর ১টার দিকে ভোলা আঞ্চলিক সড়কের বাপ্তা পুলিশের দোকান নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন:
ভোলায় বসতঘর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নিহত মো. হোসেন ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের সদুর চর গ্রামের মো. আবুল কালামের ছেলে। সে ভোলা ওবায়দুল হক মহাবিদ্যালয়ে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আহত মো. রাসেল ভোলা সদর উপজেলার পরাণগঞ্জ বাজারের ব্যবসায়ী বলে জানা গেছে পুলিশ প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজন সূত্রে জানাযায়, মো. হোসেনের পিতা আবুল কালাম গত ২ বছর ধরে (টিবি) রোগে আক্রান্ত।

তিনি অটোরিকশা চালিয়ে সংসারের খরচ জোগাড় করতেন। স¤প্রতি তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সংসার ও তার চিকিৎসার খরচ জোগার করতে হিমশিমে খায় হয় তার পরিবার। বাধ্য হয়ে সেমাবার সকালে মো. হোসেন তার পিতার অটোরিকশা নিয়ে সড়কে নামেন। দুপুর ১টার দিকে ভোলা শহর থেকে যাত্রী নিয়ে পরানগঞ্জ বাজার যাওয়ার পথে বিপরীত থেকে দিকে আসা দ্রæতগামী একটি মাহিন্দ্র অটোরিকশাটিকে ধাক্কা দেয়। মাহিন্দ্র ও অটোরিকশাটি রাস্তার পাশে থাকা পুকুরে পড়ে যায়।

মাহিন্দ্রর নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আহত হয় অটোরিকশার যাত্রী মো. রাসেল। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মো. হোসেন লাশ উদ্ধার ও আহত রাসেলকে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ০৭,২০২২ at ১৯:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর