ভোলায় বসতঘর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

ভোলায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় নিজ বসত ঘর থেকে নাসরিন আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ নভেম্বর) সকালে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামের নিজ বসতঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত নাসরিন আক্তার ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে এবং স্থানীয় পশ্চিম চরপাতা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলন।

আরো পড়ুন:
গাবতলীতে ৩কেজি গাঁজাসহ গ্রেফতার-১

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, নাসরিন আক্তার একটি মোবাইল ফোন ব্যবহার করতো। পড়াশোনায় সে তেমন মনোযোগী ছিল না। তার বাবা প্রায় এক বছর আগে মারা যায়। তার মা তাকে পড়াশোনার জন্য শাষন করতেন। কিন্তু সে পড়াশোনায় মনোযোগী না হয়ে সারাক্ষণ মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকত। এ নিয়ে তার মা তাকে প্রায়ই বকাবকি করতো।

ঘটনার দিন রোববার রাতেও তাকে মোবাইল ফোন ব্যবহার করায় বকাবকি করেন। ধারণা করা হচ্ছে মায়ের সাথে অভিমান করে সে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বলেন, নাসরিন আক্তারের লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্তে ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নভেম্বর ০৭,২০২২ at ১৯:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর