খুলনা নারীর লোমহর্ষক হত্যার রহস্য উদ্ঘাটন

খুলনায় নারীর লোমহর্ষক হত্যার রহস্য উদঘটন করা হয়েছে। এ ঘটনার মূলহোতা আবু বক্করকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আজ সকাল ১১টায় নগররীর শিববাড়ী মোড়ে এক প্রেস ব্রিফিংএ বিষয়ে বিস্তাররিত জানান র‌্যাব-৬ এর উপ-পরিচালক মোস্তাক আহম্মেদ । তিনি বলেন, রবিকার সকালে খুলনা নগরীর শিববাড়ি মোর এলাকায় আবু বক্কর মোল্লার ভাড়াবাসা থেকে কবিতার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এর পরই আসামি আবু বক্কর পলাতক ছিল।

আরো পড়ুন:
কুষ্টিয়া জিলা স্কুলের শিক্ষিকার রক্তাক্ত লাশ উদ্ধার

এ ঘটনায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রবিবার রাতে গাজীপুর জেলার বাসন থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আবু বক্কর মোল্লাকে গ্রেফতার করে। পরে তার জবানবন্দি অনুযায়ী শিববাড়ি মোড় এলাকায় আবুবক্করের ভাড়াবাড়ির পিছন থেকে মৃত কবিতার মরদেহ থেকে কেটে ফেলা হাত উদ্ধার করা হয়। প্রেস ব্রিফিংএ র‌্যাবের পক্ষ থেকে আরো জানানো হয় যে, কিছুদিন পূর্বে আবু বক্কর মোল্লার সাথে ভিকটিম কবিতা রানীর পরিচয় হয়।

এর সুবাদে ভিকটিমকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে গত ৫ নভেম্বর রাতে আবু বক্করের ভাড়াবাড়িতে নিয়ে আসে। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয় । তখন কবিতাকে খাটের উপর ফেলে ৫/৭ মিনিট মুখ চেপে ধওে আবুবক্কর। এ সময় সে ঘটনাস্থলেই মারাযায়। পরে ধারালো বটি দিয়ে দেহ হতে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। টুকরা টুকরা করে লাশটি গুম করার উদ্দেশ্যে ধারালো বটি দিয়ে উভয় হাতের কব্জি আলাদা করে।

কবিতার পরিধেয় পোশাক আলাদা করে মৃতদেহ একটি বক্সের মধ্যে ঢুকিয়ে বেধে ফেলে এবং মাথা একটি পলিথিনে মুড়িয়ে রাখে। বিচ্ছিন্ন হাতের কব্জি একটি শপিং ব্যাগে ঢুকিয়ে পার্শ্ববর্তী স্থানে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘনটনায় হত্যাকান্ডের শিকার নারীর পরিচয় নিশ্চিত না হওয়ায় থানা পুলিশ বাদী হয়ে কেএমপির খুলনার সোনাডাঙ্গা থানার একটি হত্যা মামলা দায়ের করেন।

নভেম্বর ০৭,২০২২ at ১৭:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর