কুষ্টিয়া জিলা স্কুলের শিক্ষিকার রক্তাক্ত লাশ উদ্ধার

নিজ বাসা থেকে কুষ্টিয়া জিলা স্কুলের শিক্ষিকা রোকসানা খানম (৫২) এর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালের দিকে হাউজিং ডি ব্লকের ২৮৫ নম্বর বাড়ীতে এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি কুষ্টিয়া জিলা স্কুলের ইংরাজী বিভাগের সিনিয়র শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। সে খন্দকার মোস্তাফিজুর রহমানের স্ত্রী রোকসানা খানম। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় নিহত রোকসানা খানম তার স্বামী খন্দকার মোস্তাফিজুর রহমান যশোরে চৌগাছা এলজিডি চাকুরী করেন এবং নিহত শিক্ষিকা জিলা স্কুলে চাকুরী করার সময়ে নিঃসন্তানহীনভাবে হাউজিং ডি ব্লকের বাড়ীর ৪র্থ তলার ২য় তলাতে একাই থাকতেন।

আরো পড়ুন :
সিলেট বিভাগের সর্ববৃহৎ রানীগঞ্জের সেতু উদ্বোধন

এরই সুযোগকে কাজে লাগিয়ে কে বা কারা গতকাল রাতে এসে টাকা পয়সা ও প্রয়োজনীয় কাগজপত্র নেওয়ার সময় ঐ শিক্ষিকা বাঁধা দিলে তাকে কুপিয়ে নিমর্মভাবে হত্যা করে পালিয়ে যায় গেছে বলে মনে করছেন স্থানীয়রা। আজ সকালের দিকে নিহতের ফুফী দরজা খুলে দেখে বাড়ী এলোমেলো নিহতের লাশ নিচে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন কে বা কারা রাতের অন্ধকারে এসে তাকে হত্যা করে পালিয়ে গেছেন। তবে কি কারণে তাকে হত্যা করেছে এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি, তদন্ত চলছে তদন্ত শেষ হলে গণমাধ্যমকর্মীদের জানানো হবে বলে তিনি জানান।

নভেম্বর ০৭,২০২২ at ১৭:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর