যশোরে জেলা আ.লীগের সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ

যশোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর বুধবার। সম্মেলনকে ঘিরে জেলাজুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ । একই সঙ্গে প্রাণচাঞ্চল্য বৃদ্ধি পেয়েছে নেতাকর্মীদের মাঝেও। শহরে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, তার সন্তান শেখ জামাল, শেখ রাসেলসহ অনেক নেতার নামে বিভিন্ন তোরণ নির্মিত হয়েছে।

আরো পড়ুন:
গীতিকবি ও সাংবাদিক বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত

যশোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ৪৫৫ জনকে কাউন্সিলর এবং ৪ হাজার ৫০০ জনকে ডেলিগেট করা হয়েছে। তোরণ নির্মাণের মধ্য দিয়ে বঙ্গবন্ধুসহ দলের প্রয়াত নেতাদের স্মরণ করা হচ্ছে বলে জানান জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন সভাপতি মণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য্য। সম্মানিত অতিথি থাকবেন শেখ হেলাল উদ্দিন এমপি। বিশেষ অতিথি থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। প্রধান বক্তা থাকবেন আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

কাউন্সিলর তালিকায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ৭১ সদস্যের মধ্যে মৃত্যুজনিত কারণে এবং দেশে না থাকায় ৬৩ জনকে কাউন্সিলর করা হয়েছে। এর মধ্যে ঝিকরগাছা উপজেলায় ৫৫, কেশবপুরে ৩৪, সদর উপজেলায় ৭৪, মণিরামপুরে ৪৩, চৌগাছায় ৩৫, শার্শায় ৩৫, বাঘাপাড়ায় ২৭ অভয়নগরে ২৬ এবং যশোর শহর আওয়ামী লীগের ৬৬ জন কাউন্সিলর রয়েছেন। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার জানান, সম্মেলন সফল করতে যাবতীয় প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে।

নভেম্বর ০৭,২০২২ at ১৫:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর