পাঁচবিবিতে মিথ্যে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

জয়পুরহাটের পাঁচবিবিতে মিথ্যে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী কয়েকটি পরিবারের সদস্য। সোমবার সকালে উপজেলার বেড়াখাই গ্রামের নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন তারা।সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষে রিমা খাতুন লিখিত বক্তব্যে বলেন, প্রতিবেশী বরকত উল্লাহর পরিবারের সাথে বসত বাড়ীর চলাচলের রাস্তা বন্ধ করা নিয়ে বিরোধকে কেন্দ্র করে মারামারি হয়।

আরো পড়ুন:
চাকরির সুযোগ দিচ্ছে আকিজ গ্রুপ

এই মারামারিকে কেন্দ্র করে প্রতিপক্ষ তাহেরের পুত্র বরকত উল্লাহ কয়েকটি পরিবারের ১৪ জনকে আসামী করে গত ২৫/১০/২০২২ইং তারিখে পাঁচবিবি থানায় মামলা করে। তিনি আরো বলেন, মামলার এজাহারে মোঃ তাহমিদ আয়ান নামের ৫বছরের শিশুকে মাথায় কুড়াল দিয়ে আঘাত করার কথা বলা হলেও যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃতপক্ষে উক্ত বাচ্চাটি খেলার সময় পড়ে গিয়ে বাঁশের বাতা দিয়ে মাথায় সামান্য আঘাত প্রাপ্ত পায়। অথচ এটাকে মিথ্যা ও বানোয়াট ভাবে মামলায় ২নং বিবাদীকে দোষারুপ করে।

ঘটনার ৪/৫দিনের মধ্যেই বাচ্চাটি সম্পূর্ণ সুস্থ্য হয়ে ও ঘরে বাহিরে খেলাধুলা করে বেড়াচ্ছে। মিথ্যা অভিযোগের মামলায় ২নং বিবাদী মোঃ সামিউল ইসলাম(৩২) পিতা- ছালামত আলী জেল হাজতে থাকায় এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে মুক্তির জন্য অনুরোধ জানিয়েছেন। এসময় ভ‚ক্তভোগী অন্য পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

নভেম্বর ০৭,২০২২ at ১১:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর