পাইকগাছায় এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত; অনুপস্তিত ৬৯

পাইকগাছায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার ৫টি কেন্দ্রে ও ৪টি ভেন্যু কেন্দ্র এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষা সুষ্ঠু ও শান্তি পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। এবারের পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২ হাজার ২৩ জন। যার মধ্য অংশগ্রহণ করে ১ হাজার ৯৫৪ জন। প্রথম দিনের পরীক্ষায় অনুপস্তিত ছিল ৬৯ পরীক্ষার্থী।

আরো পড়ুন:
মতলব উত্তরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

অধ্যক্ষ মিহির বরণ মন্ডল জানান, পাইকগাছা সরকারি কলেজ কেন্দ্রে ২২৯ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ২২১, অনুপস্তিত ৮। উপজেলা সহকারী শিক্ষা অফিসার দেবাশীষ দাশ জানান, সরকারি উচ্চ বিদ্যালয় বিএম কোর্স ভেন্যু কেন্দ্রে ৯৭ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ৯৫, অনুপস্তিত ২। অধ্যক্ষ রবিউল ইসলাম জানান, ফসিয়ার রহমান মহিলা কলেজ কেন্দ্রে ২৬২ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ২৫৯, অনুপস্তিত ৩। অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার জানান, কপিলমুনি কলেজ কেন্দ্র ও কপিলমুনি হরিঢালী মহিলা কলেজ ভেন্যু কেন্দ্রে ৩৭৮ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ৩৬৬, অনুপস্তি ১২।

অধ্যক্ষ গোপাল ঘোষ জানান, রাড়ুলী আর কে বি কে হরিশ্চন্দ্র ইনস্টিটিউট ও কলেজিয়েট কেন্দ্র ও রাড়ুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভেন্যু কেন্দ্রে ৪৯৮ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ৪৮৯, অনুপস্তিত ৯। অধ্যক্ষ আজহার আলী জানান, পাইকগাছা আলীম মাদ্রাসা কেন্দ্রে ১৫৩ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ১৪১, অনুপস্তিত ১২। ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম শেখ জানান, শহীদ আবু ও মুসা মেমোরিয়াল ডিগ্রী কলেজ কেন্দ্রে ৩৬৯ পরীক্ষার্থীর মধ্য উপস্তিত ছিল ৩৪৬, অনুপস্তিত ২৩ ও গড়ইখালী আলমশাহী ইনস্টিটিউট বিএম কোর্স ভেন্যু কেন্দ্রে ৩৭ পরীক্ষার্থীর মধ্য ৩৭ পরীক্ষার্থী উপস্তিত ছিল।

নভেম্বর ০৬,২০২২ at ১৮:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর