নড়াইলে গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার ঘটনায় স্বামীসহ গ্রেফতার ৫

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামে গৃহবধূ আছিয়া বেগমকে (২২) গলা কেটে ও পুড়িয়ে হত্যার ঘটনায় পলাতক স্বামী রনি শেখ (২৪) ও তার বন্ধু আব্বাস ফকিরসহ (২২) পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ নভেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে রনিকে নড়াইলের কালিয়া থেকে এবং রনির প্রধান সহযোগী সড়াতলা গ্রামের জামির ফকিরের ছেলে আব্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানী থেকে গ্রেফতার করা হয়।

এদিকে ঘটনার দিন রনির বাবা লিটু শেখ (৫৫) এবং তার দুই ভাই ইমরান শেখ (২৮) ও রুবেল শেখকে (২৬) গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে পূর্ব পরিকল্পিত ভাবে গত শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে বন্ধু আব্বাস ফকিরের সহযোগিতায় রনি শেখ নিজ বাড়িতে তার স্ত্রী আছিয়াকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করলে ঘাড় থেকে গলা অর্ধেক বিচ্ছিন্ন হয়ে যায়। এ হত্যাকান্ডের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে আছিয়ার শরীরসহ বিছানায় আগুন ধরিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। দাম্পত্য জীবনে তাদের তিন বছরের শিশুপুত্র রয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, প্রায় চার বছর আগে নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। যৌতুক দাবিসহ রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার কারণে তাদের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে স্বামী রনি পালিয়ে যায়।

প্রতিবেশিরা জানালা দিয়ে আগুন দেখে চিৎকার করেন এবং আগুন নেভাতে এগিয়ে আসেন। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাদের শিশুপুত্র দাদার সাথে বাড়ির পাশের দোকানে ছিল। নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নভেম্বর ০৬,২০২২ at ১৬:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর