ঠাকুরগাঁওয়ে সাংবাদিক ছেলেকে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহতের ঘটনায় আটক-২

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার দৈনিক যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি কবিরুল ইসলাম কবির সাংবাদিকের ছেলেকে ছুরিকাঘাতে আহতের ঘটনায় করায় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ। গত (২৯’অক্টোবর) শনিবার সন্ধ্যায় হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজার থেকে বাড়ি ফেরার পথে দামোল নামক স্থানে তার ছেলের উপর অতর্কিতভাবে হামলা করেন কয়েকজন সন্ত্রাসী।এতে ছুরির আঘাতে গুরুতর আহত অবস্থায় সংবাদিক কবিরের ছেলে রেজওয়ানুল হক হৃদয় বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আরো পড়ুন:
ডিসেম্বরে কোনো ছাড় নয় বিএনপিকে

এ ব্যাপারে গত বুধবার রাতে ৮ জনকে আসামী করে হরিপুর থানায় মামলা দায়ের করেছেন৷ আহত রেজওয়ানুল হক হৃদয়ের চাচা আব্দুর রশিদ সেন্টু। জানা গেছে, হরিপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও যায়যায়দিন পত্রিকার হরিপুর উপজেলা প্রতিনিধি কবিরুল ইসলাম কবিরের বড় ছেলে রেজওয়ানুল হক হৃদয় চৌরঙ্গী বাজারে কীটনাশকের দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হলদিবাড়ি গ্রামের সন্ত্রাসী নাজিম উদ্দীন, সৌরভসহ কয়েকজন সন্ত্রাসী তার বুকে ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় ও তার পরিবার তাকে উদ্ধার করে৷ প্রথমে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে৷ চিকিৎসার অবনতি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল রেফার্ড করা হয়৷ সেখানেও চিকিৎসার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে৷ এরপর রোগীর শারীরিক অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়৷ ঢাকা পপুলার মেডিক্যাল কলেজ ভর্তি করা হলে সেখানেও চিকিৎসার অবনতি হলে পরিশেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়৷ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।
এ বিষয়ে হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার হরিপুর উপজেলা প্রতিনিধি কবিরুল ইসলাম বলেন,আমার ছেলেকে যারা ছুরিকাঘাত করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার চাই। বর্তমানে আমার ছেলে গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছে। হরিপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন,আমরা
মামলা নিয়ে দুই জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নভেম্বর ০৬,২০২২ at ১৪:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর