ডিসেম্বরে কোনো ছাড় নয় বিএনপিকে

বিএনপিকে এখন ছাড় দেয়া হচ্ছে, ডিসেম্বরে আর ছাড় দেয়া হবে না- এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির মহাসচিবের উদ্দেশ্যে তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। আদালত এই তত্ত্বাবধায়ক সরকার জাদুঘরে পাঠিয়েছে, আর ফিরে আসবে না। এখন ছাড় দিচ্ছি, শেখ হাসিনা এখন ছাড় দিচ্ছেন। ডিসেম্বরে রাজপথ থাকবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির দখলে। রাজপথ হবে আমাদের, আওয়ামী লীগের।

আরো পড়ুন:
নরসিংদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

শনিবার (৫ নভেম্বর) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও প্রতিবাদ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর মধ্য বাড্ডা ইউলুপের কাছে প্রধান সড়কে বিএনপি-জামায়াতের দেশ-বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য সহিংসতা ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে এ কর্মসূচি পালিত হয়।নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের বলেন, খেলা হবে প্রস্তুত হয়ে যান। খেলা হবে, দুনীতির বিরুদ্ধে, সম্পদ্রায়িকতার বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, বঙ্গবন্ধু হত্যার মাস্টার মাইন্ডদের বিরুদ্ধে, আন্দোলনে, নির্বাচনে। কাদেরের সঙ্গে তালি মিলিয়ে উপস্থিত নেতাকর্মীরাও স্লোগান তোলেন খেলা হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্থানীয় সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ প্রমূখ।সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের হয়ে গুলশান নতুন বাজার গিয়ে শেষ হবে। এর আগে দুপুর থেকেই ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা আসেন। সমাবেশস্থলটি জনসমুদ্রে পরিণত হয়।

নভেম্বর ০৬,২০২২ at ১১:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর