কাহালুর বীরকেদার ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

বগুড়া কাহালুর বীরকেদার ইউনিয়ন জাতীয় পার্টির এক কর্মী সভা ৫ নভেম্বর শনিবার বিকাল ৪ টা শেখাহার হাইস্কুল মাঠে। উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব আব্দুল হাকিম, এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কাহালু-নন্দীগ্রাম এলাকার জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শাহিন মোস্তফা কামাল ফারুক, তিনি বলেন জাতীয় পার্টির এরশাদ সরকারের সময় ছিল সুখী সমৃদ্ধশালী একটি দেশ,এরশাদের আমলে মসজিদ, মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিদ্যুৎ বিল মওকুফ ছিল।

আরো পড়ুন:
বিএনপির আমলে উন্নয়ন আর আ’লীগের আমলে দুর্ভিক্ষ : মির্জা ফখরুল

একুশটি জেলাকে ৬৪টি জেলায় রূপান্তরিত করেছে উপজেলা কোর্টের প্রবর্তন করেছিল, উপজেলা পরিষদ করেছে, প্রত্যেককে থানায় স্বাস্থ্য কমপ্লেক্স করেছে, শুধু এরশাদের সময়ই ৫ টি মাদ্রাসা জাতীয়করণ হয়েছে। শুক্রবার সরকারি ছুটি ঘোষণা করেন, কিন্তু এখন পযর্ন্ত বি এন পি ও আওয়ামীলীগ সরকার এরশাদের মত উন্নয়ন করতে পরে নাই, তাই আগামী দিনে দলকে সুসংগঠিত করতে আপনাদের সকলকে ঐক্য বদ্ধ হতে হবে জাতীয় পার্টির পতাকা তলে। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা জাতীয় পার্টি নির্বাহী কমিটির সদস্য আব্দুল মতিন।

উক্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব দিলবর রহমান, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান, জাপা মতিয়ার রহমান মতি, ফেরদৌস, আয়ুব আলী সরকার, জাহাঙ্গীর আলম, সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতার্কমী। সভা শেষে উপস্থিত সকলের কন্ঠ ভোটের মাধ্যমে মতিউর রহমান মতিন, কে আহবায়ক, আব্দুল হাকিম কে সদস্য সচিব এবং সিনিয়র যুগ্ন সদস্য সচিব স্বপন মল্লিক সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নভেম্বর ০৫,২০২২ at ২০:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর