চৌগাছায় তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে পবিত্র কোরআন বিতরণ করেন কৃষকদল

চৌগাছায় সাবেক মন্ত্রী যশোর উন্নয়নের কারিগর মরহুম তরিকুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও হাফেজ শিক্ষার্থী এবং মসজিদে কোরআন শরিফ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা কৃষকদলের উদ্যোগে দোয়া ও কোরাআন শরিফ বিতরণ করা হয়।

আরো পড়ুন:
শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিতে ইংল্যান্ড, বিদায় অস্ট্রেলিয়া

এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকদলের সভাপতি আজগার আলীর সভাপতিত্বে মরহুম নেতার স্মৃতিচারণ করে প্রধান অতিথির আলোচনা করেন উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম। অন্যানের মধ্যে আলোচনা করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হাসান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম, কৃষকদলের উপজেলা

শাখার সাধারণ সম্পাদক শাহানুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির, কৃষকদল নেতা মানিক মিয়া, ফারুক হোসেন, সালাম হোসেন, বাবলুর রহমান, বিপুল হোসেন, নজরুল ইসলাম, বাহাজ্জেল হোসেন প্রমুখ। এসময় বিএনপি নেতা কাউন্সিলর আনিছুর রহমান, আতিয়ার রহমান, দোলোয়ার হোসেন, মজনুর রহমান, আবু সালামসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে হাফেজ শিক্ষার্থীদের মাঝে ও মসজিদে পবিত্র কোরআন শরিফ বিতরণ করেন নেতৃবৃন্দ। কোরআন বিতারণ শেষে মরহুম নেতার রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন পাঁচনামনা পৌর জামে মসজিদের ইমাম মাওঃ শাহিনুর রহমান শাহিন।

নভেম্বর ০৫,২০২২ at ১৮:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর