প্রধানমন্ত্রী সাথে সাক্ষাৎ করলেন পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক

সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও দিক-নির্দেশনা নিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।গত ৩রা নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদে সংসদ নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর অফিস কক্ষে তারা এ সাক্ষাৎ করেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের দলের অভিভাবক। জেলার রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিক নানা বিষয়ে আলোচনা ও পরামর্শের জন্য আমরা সভানেত্রীর কাছে সময় চেয়েছিলাম।

আরো পড়ুন:
কোটচাঁদাপুরে প্রয়াত এমপি মসিউর রহমান স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

তিনি তার ব্যস্ততম কার্যসূচির মধ্যেও আমাদের সময় দিয়েছেন। এবং মনোযোগ সহকারে আমাদের কথা শুনে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, যেহেতু সামনে জাতীয় নির্বাচন, সেই লক্ষ্যে দলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির প্রতি জোর দিয়েছেন সভানেত্রী। সকল ইউনিটে সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির নির্দেশও মাননীয় প্রধানমন্ত্রী দিয়েছেন।

আমরা নির্দেশনা বাস্তবায়নে আমাদের পরিকল্পনা ও কর্মসূচি নিয়েও আলোচনা করেছি। নেত্রী আমাদের আগামী দিনের করনীয় সম্পর্কে বলেছেন। আমরা নেত্রীর নির্দেশ অনুযায়ী বিএনপি’র অপরাজনীতি জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করবো। এমপি প্রিন্স আরো বলেন, আমরা নেত্রীকে আবারও পাবনায় আসার আমন্ত্রণ জানিয়েছি। এ সময় জননেত্রী শেখ হাসিনা তার স্বভাব সুলভ স্নেহময়তায় আমাদের জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল ও আমাকে আবদ্ধ করেছেন।

নভেম্বর ০৪,২০২২ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর