ভূঞাপুরে ভিমরুলের কামড়ে আহত ৪, নিহত ১

টাঙ্গাইলের ভূঞাপুরে ভিমরুলের কামড়ে শাহাদাত (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। নিহত শাহাদাত উপজেলার মাদারিয়া গ্রামের মৃত কালু সরকারের ছেলে। আহতরা হলেন একই এলাকার মৃত কালু সরকারের ছেলে ফিরোজ (৬০), শাহাদতে স্ত্রী সেলিনা (৩৫), হাবিবুর রহমানের ছেলে আজাদ (৪০) ও আব্দুর রাজ্জাক (৬৫) । শুক্রবার ৪ নভেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। নিহত শাহাদাত ভ্যান চালিয়ে নিজ বাড়ী মাদারিয়া ফিরছিলেন।

আরো পড়ুন:
রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

তিনি বাড়ী কাছে পৌছালে ঝোঁপ থেকে এক ঝাঁক ভিমরুল তাকে হঠাৎ আক্রমন করে বসে। তার ডাক চিৎকারে বাড়ির লোকজন বাহির হয়ে এলে তাদেরকেও কামড়াতে থাকে ভিমরুল। পরে স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে । স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় শাহাদাত মৃত্যুবরণ করে। এদের মধ্যে ফিরোজ ও সেলিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বাকী দুই জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে জরুরী বিভাগে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ নিশাত সুলতানা জানান দুপুরের দিকে মৌমাছির কামড়ে আক্রান্ত ৫ জন জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসেন এদের মধ্যে এক জন এখানে আসার আগেই মারা যান । বাকী ৪ জনের মধ্যে ২ জনকে ভর্তি করানো হয আর বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

নভেম্বর ০৪,২০২২ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর