চিতলমারীতে সংঘর্ষে নারীসহ পাঁচজন আহত

বাগেরহাটের চিতলমারীতে দুইপক্ষের সংঘর্ষে এক নারীসহ ৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার শিবপুর ব্যাপারীপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদেরমধ্যে মুর্শিদা বেগম নামে এক নারীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছে।

আরো পড়ুন:
রূপগঞ্জে গৃহবধুকে গলাকেটে হত্যা, স্বামী আটক

আহতরা হলেন, শিবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক সদস্য মোঃ লায়েক শেখ (৬৮) ও তাঁর মেয়ে মুর্শিদা বেগম (৩৮)। অপরপক্ষের ফিরোজ শেখ (৩৫), পাপ্পু শেখ (৩২) ও সুমন শেখ (২৫)। আহত মো. লায়েক শেখের ছেলে মুরাদ শেখ বলেন, ‘পথের জায়গা নিয়ে আমার দুই চাচার ছেলে বাচ্চু শেখ ও নুর আলম শেখের সাথে বিরোধ চলে আসছিল। আমার বাবাসহ গ্রামের মুরব্বিরা বাচ্চু শেখদের বাড়ি থেকে বের হওয়ার জন্য পথের জায়গা দিতে বলেন। শুক্রবার সকালে নুর আলমদের ওই জায়গা মেপে দেওয়ার কথা ছিল।

এ ঘটনার জেরধরে নুর আলাম ও হাফিজের নেতৃত্বে ৮ থেকে ১০ জন লোক আমার বাবাকে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাধা দিতে গেলে তাঁরা নির্মম ভাবে পিটিয়ে আমার বোন মুর্শিদা বেগমকেও গুরুতর আহত করেছে। নুর আলম শেখ বলেন, ‘শুক্রবার সকালে পথের জায়গা মাপার সময় ঝগড়া হয়। পরে উভয়পক্ষের সংঘর্ষে আমার ৩ চাচাতো ভাই আহত হয়েছে। এ ব্যাপারে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছে। উভয়পক্ষের লোক আহত হয়েছে। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

নভেম্বর ০৪,২০২২ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর