রূপগঞ্জে গৃহবধুকে গলাকেটে হত্যা, স্বামী আটক

রূপগঞ্জে রেশমা আক্তার বৃষ্টি (২২) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে পাষন্ড স্বামী ইমন গাজী (মহিবুল্লা ২৫) । ৪ নভেম্বর শুক্রবার ভোর রাতে আমলাব জয়নালের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
হত্যাকারী ইমন গাজী (মহিবুল্লা) পোটুয়াখালী জেলার কলাপাড়া থানার নীলগঞ্জ এলাকার ইউনুস গাজীর ছেলে। জানা যায় গত পাঁচ বছর আগে ঢাকা জেলা নবাবগঞ্জ থানার ভাগুলিয়া এলাকার জনু মোল্লার মেয়ে রেশমা আক্তার বৃষ্টি সাথে তার বিবাহ হয়।

আরো পড়ুন :
৭টি লক্ষণে বুঝে নিতে পারে? সঙ্গী কি ছেড়ে যেতে পারে

মহিবিল্লা পেশায় একজন রাজমিস্ত্রী। বিবাহের পরে রূপগঞ্জে আমলাব এলাকায় ডলির স্বামী জয়নালে বাড়িতে ভাড়ায় বসবাস করে রাজমিস্ত্রীর কাজ করে আসছিল। তাদের পারিবারিক বিবাদের কারণে গত ছয়মাস যাবত মহিবুল্লা বাসায় আসে নাই। গতকাল ভোররাতে ঘরের বেড়াকেটে ভিতরে প্রবেশ করে এবং রেশমার বুকে, পিঠে ও উরুতে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করার পর গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

পরে তার ডাক চিৎকারে আসপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। বাড়ির মালিক জয়নাল ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং হত্যাকারী স্বামী মহিবুল্লাকে আটক করেছে। ভুলতা ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজ রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নভেম্বর ০৪,২০২২ at ১৭:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর