স্বাধীনভাবে কর্মসূচি পালন করতে পারছে, বিরোধী দল : দীপু মনি

দীপু মনি বলেন, ‘বিএনপির আমলে আমাদেরকে কোথাও সমাবেশ করতে দেওয়া হতো না। কার্যালয়ের ভেতরে আটকে রাখা হতো। সমাবেশ বা কর্মসূচির আগে গণগ্রেপ্তার করা হতো আওয়ামী লীগ নেতাকর্মীদের। শেখ হাসিনা সরকার জনগণের সরকার, গণতন্ত্রের সরকার। সে কারণে বিরোধী দল স্বাধীনভাবে সব কিছু করতে পারছে। গণমাধ্যমে সারা দিন তারা কথা বলছেন। তারা বাইরের থেকে বরং মিডিয়ার মধ্যে বেশি অবস্থান করছেন। মানুষের মধ্যে তারা কম, তবে ইদানীং তারা মানুষের মধ্যে যাওয়ার চেষ্টা করছেন।

আরো পড়ুন:
মুক্তচিন্তা নেই, আছে বদ্ধচিন্তাঃ শিক্ষামন্ত্রী

তিনি আরো বলেন, ‘আমরা চাই সব দল নির্বাচনে আসুক। বিএনপি নির্বাচনী মাঠে যাচ্ছে, সেটা নিশ্চয়ই ভালো। তবে মাঠে যাওয়ার নামে যদি কোনো অরাজকতা সৃষ্টি করা হয়, নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করা হয় তাহলে কঠোরভাবে তা দমন করা হবে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘শেখ হাসিনা সরকার জনগণের সরকার, গণতন্ত্রের সরকার সে কারণে বিরোধী দল স্বাধীনভাবে তাদের কর্মসূচি পালন করতে পারছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এ মামুন, অধ্যাপক ফরিদ আহমেদসহ প্রমুখ।

নভেম্বর ০৪,২০২২ at ১৬:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর