সিনেমায় মাহফুজ-বুবলী একসঙ্গে

অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি। বড় পর্দার জন্য নতুন সিনেমার কাজ শুরু করেছেন চয়নিকা চৌধুরী। সিনেমার নাম ‘প্রহেলিকা’। গতকাল থেকে সিলেটে শুটিং শুরু হয়েছে। এই সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন মাহফুজ আহমেদ ও বুবলী। এই সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পান্থ শাহরিয়ার। মাহফুজ-বুবলী যে পর্দায় জুটি হয়ে আসছেন সেই ঘোষণা এসেছে গত এপ্রিলে। গত সপ্তাহে নিজে লোকেশনে ঘুরে এসে নিশ্চিত করেছেন যে সিলেটেই হবে প্রহেলিকার শুটিং।

আরো পড়ুন:
পাকিস্তান এখনো সেমির আশা করতে পারে যে সমীকরণে

সে অনুযায়ী ১ নভেম্বর সিলেটের উদ্দেশে ঢাকা ছেড়েছেন চয়নিকা চৌধুরী ও তার পুরো টিম। যাত্রা শুরু করে ফেসবুকে চয়নিকা চৌধুরী লেখেন, ‘স্বপ্ন হলো সত্যি, যাই তাহলে, প্রার্থনায় রাখবেন।’ শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপড়েনে নানা গুঞ্জনে ভাসছেন বুবলী। তাই বলে কাজ বন্ধ রাখেননি তিনি। এরই মাঝে শুটিং করেছেন ‘চাদর’ সিনেমার। গতকাল শুরু করছেন ‘প্রহেলিকা’।

শুটিং শেষ না হওয়া পর্যন্ত সিলেটেই থাকবেন তিনি। প্রহেলিকা’ দিয়ে অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়াবেন মাহফুজ আহমেদ। সর্বশেষ ২০১৮ সালে ‘সাড়ে তিনখানা চিঠি’ নাটকে অভিনয় করেছিলেন তিনি। তার সর্বশেষ সিনেমা ‘জিরো ডিগ্রি’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। মাহফুজ জানান, গতকাল তিনি সিলেটে এসে পৌঁছেছেন। তিনি বলেন, টানা দুই সপ্তাহ থাকব সিলেটে। প্রহেলিকার শুটিং করব।

নভেম্বর ০৪,২০২২ at ১৩:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর